মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা সালাউদ্দিনের মার্তৃবিয়োগে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেট জেলা যুবদলের আওতাধীন গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়ার যুগ্ম আহবায়ক মোঃ সালাউদ্দিনের মমতাময়ী মাতা মোছাম্মদ নুরুন নেছা (৬৫) গতকাল মঙ্গলবার বেলা ১.১৫ ঘটিকায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদল ।

১১ সেপ্টেম্বর ২০২৪ বুধবার রাতে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, যুবদল নেতা মোঃ সালাউদ্দিনের গর্ভধারিনী মাতা একজন দ্বীনদার ও পরহেযগার নারী ছিলেন। পরোপকারি ব্যক্তিত্ব হিসেবে তিনি আত্মীয় স্বজন ও প্রতিবেশীর কাছে ছিলেন শ্রদ্ধার পাত্র।শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত, পরকালে জান্নাত কামনা করেন এবং তাঁর রেখে যাওয়া শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com